নাফিজার বিয়ে নিয়ে লুকোচুরি

লাক্স চ্যানেল আই সুপারস্টার নাফিজা জাহান ছয় মাস পরে দেশে ফিরে এসেছিলেন, হাতেগােনা কয়েকটি কাজ করে আবারও উড়াল দেন যুক্তরাষ্ট্রে। গুঞ্জন শােনা যায় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ভাগ্নে দীপকে বিয়ে করেছেন নাফিজা। একটি সূত্রে জানা গেছে, চলতি বছরের জুনে নাফিজা আমেরিকার টিক্কা গার্ডেন রেস্টুরেন্টে ছোট পরিসরে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে দীপকে বিয়ে করেন। বিয়ের পর দীপের সঙ্গে আমেরিকার পর্যটন এলাকাগুলোতে ঘুরেও বেড়িয়েছেন। আমেরিকায় ছয় মাস তারা এক বাসাতেই ছিলেন। কিন্তু সম্প্রতি দেশে ফিরে নাফিজা সবাইকে বলছেন, তিনি বিয়ে করেননি।

তার এমন মন্তব্যে বিস্ময় প্রকাশ করেছেন আমেরিকা প্রবাসীদের অনেকে। তারা মনে করছেন, নাফিজা দীপের সঙ্গে স্বামী-স্ত্রীর মতোই মেলামেশা করেছেন। একই ছাদের নিচে বসবাস করেছেন। যদি তারা বিয়ে করে না থাকেন তবে এ সম্পর্কের নাম কি? বিয়ে নিয়ে লুকোচুরির কারণে সমালোচিতও হয়েছেন তিনি।

নাফিজাকে নিয়ে পুরো বিষয়টি ঘোলাটে আকার ধারণ করেছে মিডিয়ায়। কেউ বলছেন তিনি বিয়ে করেছেন। কিন্তু নাফিজা তা স্বীকার করছেন না। তিনি বলছেন, দীপকে তিনি ভালোবাসেন এবং তাকেই বিয়ে করবেন। আবার আমেরিকা প্রবাসীরা বলছেন, নাফিজা-দীপ একই ছাদের নিচে ছয় মাস বসবাস করেছেন। সবমিলিয়ে প্রসঙ্গটি নিয়ে নাটকপাড়ায় বেশ আলোচনা হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর